1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে মসলার মিলে অভিযান জরিমানা ও ভেজাল মালামাল জব্দ।। অবৈধ ফুটপাত দখলমুক্ত 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ২১৪ বার পঠিত
সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল: শ্রীমঙ্গলে মসলায় ভেজাল করা ও অবৈধ ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা প্রশাসন।
শহরের সোনার বাংলা রোডের আঙ্গুর মিয়ার মসলার মিলে ভেজাল ও অবৈধ মসলা ভাঙানোর অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মিল মালিককে ১৫ হাজার টাকা জরিমানা ও প্রায় ৪১ হাজার টাকার ভেজাল মালামাল জব্দ করে নষ্ট করা হয়।
বৃহস্পতিবার ৯ মার্চ/২৩ ইং শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। মসলায় ভেজাল করার কারণে জরিমানা ও ভেজাল সামগ্রী জব্দ করে নষ্ট করা হয়।
এসময় শহরের ষ্টেশন রোডের ফুটপাত দোকানদারদের অবৈধ দখলকৃত স্থান দখলমুক্ত করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন।
জনস্বাস্থের জন্য হুমকি ও জনভোগান্তির বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান। পাশাপাশি আসন্ন রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ রাখতে বাজার মনিটরিং এর ব্যবস্থা করা হয়েছে বলেও জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..